ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বসতঘরের সাথে পুঁড়ে ছাই ৮ বছরের শিশু 

বসতঘরের সাথে পুঁড়ে ছাই ৮ বছরের শিশু 

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে গভীর রাতের আগুনে পুড়ল বসতঘর। সেই সঙ্গে পুড়ে ছাই হলো শিশু আল আমিন (৮)। ভয়াবহ এই অগ্নিকাণ্ডটি ঘটে উপজেলার সরিষা ইউনিয়নের খানপুর গ্রামের মো.নূরুল হকের (৫৫) বসতঘর ও গোয়ালঘর পুড়ে ছাই হয়ে গেছে।

গত শনিবার রাত ১১টার স্থানীয় নূরুল হকের অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনা স্থলে গিয়ে দেখে আগুনে পুড়ে সব ছাই হয়ে গেছে।

বাড়ির মালিক মো:নূরুল হক জানান, ১ টি গোয়ালঘর ১ টি বাড়ি পোড়ে ছাই হয়ে যায়। আমার এক নাতিসহ একটি গরু ও ১ টি ছাগল নগদ ১৮ হাজার টাকা ও বাড়ির আসবাবপত্র আগুনে সব জিনিসপত্র পুড়ে ছাই হয়ে গেছে।

নূরুল হকের স্ত্রী মদিনা বেগম জানান, ধারণা করা হচ্ছে রান্নাঘরের চুলা থেকে আগুনট লাগতে পারে।

তিনি আরও বলেন, শনিবার রাতে ১১টার দিকে হঠাৎ একটি ঘরে আগুন দেখতে পেয়ে প্রতিবেশীরা আগুন নেভানোর চেষ্টা করে। পরে মুহূর্তেই আগুন আশেপাশে ছড়িয়ে পড়ে।

শিশুর বাবা জুয়েল মিয়া বলেন, আগুন লাগার আগে কখন যে আমার বাচ্চা ছেলে আল আমিন (৮) ঘরের ভিতরে ছিল আমরা কেউ বুঝতে পারি নাই।আমার অবুঝ বাচ্চাটা এই ভাবে আগুনে পুরে মারা গেছে এইটা আমি মানতে পারতাছিনা।

ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দেলোয়ার হোসেন বলেন, রাত ১১ টার দিকে আগুন লাগার পর আমাদের খবর দেওয়া হয় এবং রাত সাড়ে ১১টার দিকে আমরা ঘটনাস্থলে যাওয়ার পর দেখি আগুন নিভে গেছে।

ঈশ্বরগঞ্জ ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মাজেদুর রহমান বলেন, রান্নাঘরের চুলা থেকে আগুন লাগে। পরে গোয়ালঘরে এক শিশু, একটি গুরু ও ছাগল পুড়ে মারা যায়। পরে আগুন বসতবাড়িতে ছড়িয়ে যায়। খবর পেয়ে এলাকাবাসী আগুন নেভানোর চেষ্টা চালায়। তখন জুয়েল মিয়ার বাচ্চা ছেলে আল আমিন (৮) ঘরের ভিতরে ছিল কেউ জানতো না। পরে খাটের নিচে ছেলের লাশ পাওয়া যায়।

শিশু,অগ্নিকাণ্ড,ঈশ্বরগঞ্জ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত